আমার তুমি
- সাজ্জাদ সজল ২৯-০৪-২০২৪

কোকিল কালো কেশ তোমার
হরিণীর ন্যায় আঁখি,
ঠোঁটে তোমার হাসির ঝিলিক
প্রাণ জুড়ায় যত দেখি ।

তোমার কণ্ঠধ্বনি শুনিলে মোর চিত্ত ওঠে দুলে
নৃত্যের ছন্দে,
দিবানিশি করি শুধু তোমার বন্দনা
হৃদয়ের মানসপটে ।

দিপ্তী তোমার মোর নজরকাড়া
তুমি বিহনে আমি ছন্নছাড়া,
কষ্টগুলো যায় হারিয়ে
পেলে তোমার ভালোবাসা ।

আমার এ হৃদয়ে এঁকেছো তুমি
প্রণয়ের প্রতিচ্ছবি,
মরণও যদি বিচ্ছেদ চায়
তবুও রবে কেবলি একটাই আমার তুমি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sazzad_Sajal
০৬-০৫-২০১৫ ০৩:৫৪ মিঃ

dhonnobad :)

kobisabujahmed
১৭-০২-২০১৫ ২২:২৬ মিঃ

darun @@@